২৩-জুন-২০২৪
২৩-জুন-২০২৪
Logo
নির্বাচিত

ঢাকা-১০ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন সাকিব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিতঃ ২০২৩-১১-১৮ ১৮:১১:৫৫
...

ঢাকা-১০ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ক্রিকেটার সাকিব আল হাসান। শনিবার (১৮ নভেম্বর) দুপুরে প্রতিনিধির মাধ্যমে ক্ষমতাসীন দলের মনোনয়ন ফরম কেনেন তিনি। আওয়ামী লীগের তালিকায় তার ফরম নম্বর ৭০।

এদিকে, প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এক হাজার ৬৪ জন। এর মধ্যে অ্যাপ থেকে সংগ্রহ করেছেন ১৪ জন। শনিবার (১৮ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

সংবাদ সম্মেলনে তিনি জানান, মোট ১ হাজার ৬৪ জন মনোনয়ন সংগ্রহ করেছেন। মনোনয়ন ফরম বিক্রি করে প্রথম দিনে আয় হয়েছে ৫ কোটি ২৫ লক্ষ টাকা।

এর আগে, শনিবার (১৮ নভেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন দলের সভাপতি শেখ হাসিনা। এরপর তার পক্ষে মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করেন গোপালগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের নেতারা।

শনিবার থেকে মঙ্গলবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ক্ষমতাসীন এই দলের মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়নপত্র বিতরণ করা হবে। আর নিচতলায় সব বিভাগের মনোনয়নপত্র জমা নেয়া হবে। এবার অনলাইনেও আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে। মনোনয়ন ফরম কিনতে গুণতে হবে ৫০ হাজার টাকা।