২৭-ফেব্রুয়ারি-২০২৪
২৭-ফেব্রুয়ারি-২০২৪
Logo
অন্যান্য

সিংগাইরে ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিতঃ ২০২৩-১২-০৫ ২০:০৮:৪৭
...

মানিকগঞ্জের সিংগাইরের ধল্লা ইউনিয়নের ফোর্ড নগর গ্রামে ইমন খান (১৭) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সিংগাইর থানা পুলিশ। ইমন খানের বাড়ী উপজেলার ধল্লা ইউনিয়নের মোল্লা পাড়া গ্রামে। তার পিতার নাম উজ্জ্বল। সে ফোডনগর গ্রামের খালেকের বাড়ীতে ভাড়া বাসায় বসবাস করতেন।

পরিবার সূত্রে জানা যায় ইমন দীর্ঘ দিন ধরে চাকুরী খুজতে ছিল। চাকুরী না পাওয়ায় মানসিক ভাবে ভেঙ্গে পড়েন। মানসিক হতাশার কারণে ফাঁকা বাড়ীতে ঘরের ধর্নার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মা হত্যা করেন । বাড়ীর লোকজন ঘরের মধ্যে ইমনের ঝুলন্ত লাশ দেখে থানা পুলিশ কে সংবাদ দেয়। পুলিশ সংবাদ পেয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠান। মৃত ইমনের পিতা উজ্জ্বল শেখ বলেন, ইমন কয়েকদিন ধরে আমাকে একটি চাকরির খুজে দেওয়ার কথা বলছিল । কারখানার পিএম এর সহযোগিতায় কয়েক দিনের মধ্যে চাকরি হয়েও গিয়েছিল।মঙ্গলবার চাকরিতে যোগদানের কথা ছিল। এর মধ্যে বাসায় এসে শুনি ইমন ফাঁস নিয়ে মারা গেছে।

সিংগাইর ধল্লা পুলিশ ক্যাম্পের ইনচার্জ রফিকুল ইসলাম জানান,চাকরি না পেয়ে হতাশা থেকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ইমন প্রাথমিকভাবে জানতে পেরেছি। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছুই বলা সম্ভব নয়।