• ঢাকা
  • ০৪-আগস্ট-২০২১
img

ছিনতাইকালে ৯৯৯ এ ফোন, তিনজন গ্রেপ্তার

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৪-০৮ ১৭:১৭:১০
photo

রাজধানীর উত্তরা এলাকায় ছিনতাইকালে ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন কলে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা পূর্ব থানা পুলিশ।

জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার ৬ এপ্রিল, ২০২১ বিকেল ০৫টায় একজন কলার জানান, ঢাকার উত্তরা পূর্ব থানাধীন চার নম্বর সেক্টরের জসিম উদ্দীন মোড়ের কাছে আটলান্টা ট্রেড সেন্টারের সামনে এক ব্যক্তিকে আটকে রেখে তিনজন ব্যক্তি মারধর করছে। যারা মারছিলো তারা ছিলো সাদা পোষাকে এবং নিজেদের প্রশাসনের লোক হিসেবে পরিচয় দিচ্ছে। মারধরের এক পর্যায়ে সেখানে লোকজন জড়ো হলে, ভিকটিম নিজেকে ব্যাংক কর্মকর্তা হিসেবে পরিচয় দিচ্ছিলেন এবং যারা তাকে মারছিলো তারা ছিনতাইকারী। ভিকটিম তাকে সাহায্য করার জন্য জড়ো হওয়া লোকজনকে অনুরোধ জানালে লোকজন ঐ তিন ব্যক্তিকে ঘেরাও করে রাখেন।

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি উত্তরা পূর্ব থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নিতে অনুরোধ জানায়। সংবাদ পেয়ে উত্তরা পূর্ব থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়। পরে উত্তরা পূর্ব থানার উপ পরিদর্শক জেমস চন্দ্র ৯৯৯ কে ফোনে জানান তিনি ঘটনাস্থল হতে ছিনতাইয়ের অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেফতার করে থানায় নিয়ে এসেছেন। গ্রেফতারকৃতরা হলো ১। গোপালগঞ্জের কোটালীপাড়ার অধিবাসী মাসুদ (৩০), ২। ঢাকার দক্ষিণখানের মধুবাগের অধিবাসী তরিকুল (২৩) এবং ৩। ঢাকার দক্ষিণখানের সোনার খোলার অধিবাসী আশিকুর রহমান (২০)।

এ সংক্রান্তে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com