• ঢাকা
  • ২৩-জুন-২০২১
img

বিমানের সৌদি ফ্লাইট শুরু ২৯ মে থেকে

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৫-২৪ ০৭:১৪:৫৩
photo

বন্ধ থাকা সৌদি আরবগামী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট ২৯ মে থেকে আবারো চালু হচ্ছে। রবিবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

সংস্থাটি জানায়, সৌদি আরবে প্রাতিষ্ঠানিক হোটেল কোয়ারেন্টাইন প্যাকেজ সুবিধা নিশ্চিত করা সাপেক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইনস ২৯ মে থেকে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে। তবে সৌদি আরবে যেতে আগে ভ্রমণকারী ও প্রবাসীদের কোয়ারেন্টাইনে থাকার ব্যবস্থা নিশ্চিত করতে হবে।

এর জন্য হোটেল বুকিংসহ কোয়ারেন্টাইন প্যাকেজ ও বিমানের আসন সংরক্ষণের জন্য বিমানের যেকোনো সেলস কাউন্টারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।

উল্লেখ্য, হোটেলে কোয়ারেন্টাইনসহ সৌদি সরকারের বিভিন্ন শর্তারোপের কারণে সৌদি আরবগামী সব ফ্লাইট গত ২০ মে থেকে স্থগিত রেখেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com