• ঢাকা
  • ০৮-ডিসেম্বর-২০২২
img

নান-ধর্মযাজকরাও পর্নোগ্রাফি দেখে, অভিযোগ পোপ ফ্রান্সিসের

আন্তর্জতিক ডেস্ক প্রকাশিত : ২০২২-১০-২৭ ১২:১২:৪৪
photo সংগৃহীত ছবি

এবার পর্নোগ্রাফি নিয়ে মুখ খুললেন ক্যাথলিক খ্রিস্টানদের সর্বোচ্চ ধর্মীয় গুরু পোপ ফ্রান্সিস। নান ও ধর্মযাজকরা পর্নোগ্রাফি দেখেন বলে অভিযোগ করেছেন তিনি। পোপ বলেছেন, পর্নোগ্রাফি যাজকদের হৃদয়কে দুর্বল করে। খবর বিবিসির।

ভ্যাটিকানে এক অধিবেশনে কীভাবে ডিজিটাল এবং সোশ্যাল মিডিয়ার সর্বোত্তম ব্যবহার করা উচিত সে সম্পর্কে একটি প্রশ্নের জবাব দেওয়ার সময় এই মন্তব্য করেন। একইসঙ্গে অনলাইনে পর্নোগ্রাফি দেখার ঝুঁকি সম্পর্কে ধর্মযাজক ও নানদের সতর্কও করেছেন তিনি। 

৮৬ বছর বয়সী এই ধর্মীয় নেতা আরও বলেন, পর্নোগ্রাফি একটি পাপ যা অনেক লোকের মধ্যে আছে... এমনকি ধর্মযাজক এবং নানদেরও। সেখান থেকে শয়তান প্রবেশ করে। পরিশুদ্ধ হৃদয় কখনও এই পর্নোগ্রাফি বা অশ্লীল তথ্য পেতে পারে না।

কীভাবে সোশ্যাল মিডিয়া এবং ডিজিটাল দুনিয়ায় বিচরণ করা যায় সে সম্পর্কে পোপ বলেন, ডিজিটাল এবং সোশ্যাল মিডিয়ার অপশনগুলো ব্যবহার করা উচিত তবে এতে বেশি সময় নষ্ট করা উচিত নয়।

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com