• ঢাকা
  • ২৪-মার্চ-২০২৩
img

‘মিস শ্রীলঙ্কা’ অনুষ্ঠানে মারামারি,ভাইরাল

আন্তর্জতিক ডেস্ক প্রকাশিত : ২০২২-১০-২৭ ১২:০৮:৫৯
photo সংগৃহীত ছবি

প্রথমবারের মতো মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত ‘মিস শ্রীলঙ্কা নিউ ইয়র্ক’ প্রতিযোগিতার অনুষ্ঠানে হাতাহাতি ও মারধরের ঘটনা ঘটেছে।

যদিও গত শুক্রবার এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। তবে ওই মারামারির একটি ভিডিও ভাইরাল হওয়ায় তা এখন আলোচনায় এসেছে।

জানা গেছে, ‘মিস শ্রীলঙ্কা নিউইয়র্ক’ প্রতিযোগিতার পার্টি শেষে এই মারামারির ঘটনা ঘটে।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানের একপর্যায়ে সেখানে উপস্থিত নারী এবং পুরুষরা একে অপরকে কিল-ঘুষি, লাথি এমনকি মাটিতে ফেলেও মারধর করছেন।

‘সাউথ চায়না মর্নিং পোস্টে’র এক প্রতিবেদনে বলা হয়, সুন্দরী প্রতিযোগিতার এই আয়োজনে ৩০০ জনেরও বেশি অতিথি উপস্থিত ছিলেন। কিন্তু কী নিয়ে অতিথিদের মাঝে সংঘর্ষের সূত্রপাত হয়েছে তা স্পষ্ট নয়। সেখানে কিছু জিনিসপত্রেরও ক্ষতি হয়েছে। সংঘর্ষে জড়িত একাধিক জনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, কঠিন অর্থনৈতিক পরিস্থিতির মুখোমুখি হওয়া শ্রীলঙ্কাকে সহায়তা করতে নিউইয়র্কে ‘মিস শ্রীলঙ্কা’ প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

© দিন পরিবর্তন

ভারপ্রাপ্ত সম্পাদক: মুস্তাফা কালিমুল্লাহ আল মামুন, প্রকাশক: বাংলাদেশ নিউজ এ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেড এর পক্ষে প্রকাশক কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর.কে.মিশন রোড, ঢাকা হতে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: প্লট নং-৩১৪/এ, রোড-১৮, বøক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ৫৫০৩৬৪৫৬-৭, ৫৫০৩৬৪৫৮ সার্কুলেশন: ০১৮৪৭-৪২১১৫২ বিজ্ঞাপন : ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-৭৯৩৪৭৮।

Email: dinparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com