• ঢাকা
  • ১২-এপ্রিল-২০২১
img

শিরিন আক্তারের রেকর্ড

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৪-০৫ ১১:৫৪:২৭
photo

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে ২০০ মিটার স্প্রিন্টে মেয়েদের ইভেন্টে নতুন রেকর্ড গড়েছেন শিরিন আক্তার । ২০০৬ সালে বিউটি আক্তারের করা রেকর্ডটি ভাঙলেন নৌবাহিনীর এই অ্যাথলেট। ১৫ বছর আগের রেকর্ডটি ছিল ২৪.৩০ সেকেন্ড। রবিবার শিরিন সময় নিয়েছেন ২৪.২০ সেকেন্ড।

নতুন রেকর্ড গড়ে শিরিন আক্তার বলেছেন, অনেক ভালো লাগছে। বিউটি আপুর করা আগের রেকর্ডটি ভেঙেছি। আসলে আমার অধ্যবসায় আমাকে এই পর্যন্ত নিয়ে এসেছে। এ নিয়ে টানা তৃতীয়বারের মতো ২০০ মিটার স্প্রিন্টে সোনা জিতলাম।

তিনি বলেছেন, কারোর একার প্রচেষ্টায় সাফল্য আসে না। এজন্য অনেকেরই অবদান আছে। বিওএ, নৌবাহিনী, বিকেএসপি, ফেডারেশন এমনকি সাংবাদিকদের লেখনীও। আমি কঠোর পরিশ্রম করেছি বলেই সাফল্য আসছে। এর জন্য আমাকে অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে। নিজের ফিটনেস ধরে রাখার জন্য আমি ঈদের সময়ও অনুশীলন করে থাকি।’

সর্বশেষ - খেলাধুলা
সর্বোচ্চ পঠিত -খেলাধুলা

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com