• ঢাকা
  • ১৮-সেপ্টেম্বর-২০২১
img

শ্রীলঙ্কা শিবিরে করোনার হানা, কোচসহ আক্রান্ত ৩ খেলোয়াড়

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৫-২৩ ১০:৪৮:৪২
photo

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ থেকে শুরু হওয়ার কথা বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে সিরিজ। তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচটি বাংলাদেশ সময় দুপুর ১টায় শুরু হওয়া কথা রয়েছে। কিন্তু  ম্যাচ শুরুর কয়েক ঘন্টা আগে ম্যাচটি ঘিরে দেখা দিয়েছে অনিশ্চয়তা। করোনায় আক্রান্ত হয়েছেন শ্রীলঙ্কা শিবিরের তিনজন।

করোনা পরীক্ষায় পজিটিভ আসা খেলোয়াড়রা হলেন আইসুরু উদানা আর শিরান ফার্নান্ডো। করোনা পজিটিভ ধরা পড়েছে দলটির বোলিং কোচ চামিন্দা ভাসের শরীরেও।

১৬ মে বাংলাদেশে পৌঁছানোর পর তিন দিন রুম কোয়ারেন্টিনে ছিলেন লঙ্কান ক্রিকেটাররা। এরপর জৈব সুরক্ষা বলয়ে বা বায়োসেফটি বাবলে থেকে খেলেছেন অনুশীলন ম্যাচ। তবে রুটিনমাফিক করোনা পরীক্ষায় সেই বলয়েরই ৩ জন সদস্যের দেহে মিলেছে করোনা ভাইরাসের উপস্থিতি।

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com