• ঢাকা
  • ১২-এপ্রিল-২০২১
img

হাসপাতালে ভর্তি শচীন

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৪-০২ ১৫:০৮:৩৮
photo

ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচিন টেন্ডুলকার হাসপাতালে ভর্তি হয়েছেন। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার এক সপ্তাহ পর মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। তবে দুশ্চিন্তার কোনো কারণ নেই বলে আশ্বস্ত করেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ বিষয়ে তিনি লিখেছেন, ‘দোয়া ও আর্শিবাদের জন্য সবাইকে ধন্যবাদ। ডাক্তারি পরামর্শ আরও ভালোভাবে পেতে বাড়তি সাবধানতার জন্য হাসপাতালে ভর্তি হয়েছি আমি। আশা করি খুব দ্রুতই বাড়ি ফিরতে পারব। নিজের যত্ন নিন এবং সবাই নিরাপদে থাকুন। সব ভারতীয় নাগরিক এবং আমার সতীর্থদের বিশ্বকাপ জয়ের দশ বছর পূর্তি উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন।’

গত মাসে হওয়া রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশ নিয়ে সবার আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন শচিন। এরপর একে একে ইউসুফ পাঠান, সুব্রিমানিয়াম বদ্রিনাথ এবং ইরফান পাঠানও করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

সর্বশেষ - খেলাধুলা
সর্বোচ্চ পঠিত -খেলাধুলা

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com