১৩-জুন-২০২৪
১৩-জুন-২০২৪
Logo
জাতীয়

আগুন সন্ত্রাস করলে কাউকে ছাড় দেয়া হবে না:প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিতঃ ২০২৩-১১-১৭ ১৭:৪৬:৪৩
...

আগুন সন্ত্রাস করলে কাউকে ছাড় দেয়া হবে না। বিএনপি নির্বাচন বানচাল করতে পারবে না। দেশের মানুষ ভোট দিয়ে তাদের পছন্দের সরকার নির্বাচন করবে। এখন অতি বাম আর অতি ডান এক হয়ে গিয়েছে, কে কার আদর্শ থেকে বিচ্যুত হয়েছে তা বোঝা যাচ্ছে না। বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে শুক্রবার (১৭ নভেম্বর) আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা সংক্রান্ত জাতীয় কমিটির সভায় এ কথা বলেন তিনি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, দীর্ঘদিন ক্ষমতায় থাকার পর মানুষের বিশ্বাস ও আস্থা অর্জন কঠিন। কিন্তু আওয়ামী লীগ তা পেরেছে।

এ সময় আওয়ামী লীগের সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন সরকারপ্রধান। বলেন, অনেকগুলো জেলা ও উপজেলা এখন ভূমিহীন ও গৃহহীন মুক্ত। তাছাড়া আওয়ামী লীগ সরকার ছাড়া যারা ক্ষমতায় ছিল, তারা কেউই কোনোদিন শ্রমিকদের মজুরি বাড়ায়নি।

শেখ হাসিনা বলেন, যারা অগ্নিসন্ত্রাস করে এ দেশে মানুষ পুড়িয়ে মারে, তারা ফিলিস্তিনে ইসরায়েলের আগ্রাসন নিয়ে কিছু বলছে না। নির্বাচন বানচাল করতে যারা অগ্নিসন্ত্রাস করছে তাদের ক্ষমা নেই। এসব বরদাশত করা হবে না। নির্বাচন জনগণের অধিকার।

প্রশ্ন ছুঁড়ে দিয়ে তিনি আরও বলেন, বিএনপির নেতৃত্ব কোথায়? খালেদা জিয়ার চিকিৎসার জন্য কোর্টের অনুমতি না নিয়ে এরা আন্দোলনের চেষ্টা করে। বিএনপি ইলেকশন করতে চায় না। অগ্নিসন্ত্রাসের শিকার মানুষ এদের অভিশাপ দিচ্ছে।

আগামীকাল শনিবার থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হবে। এদিন সকাল ১০টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলীয় কার্যালয় থেকে নিজের মনোনয়ন ফরম কিনবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।