• ঢাকা
  • ১৮-সেপ্টেম্বর-২০২১
img

মমেকে করোনায় ৪ জনের মৃত্যু

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৯-১৩ ১৩:১৮:১৮
photo

গত ২৪ ঘণ্টায় করোনায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে ১ জন ও উপসর্গ ৩ জনের মৃত্যু হয়েছে।

আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে মমেক হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন ডা.মহিউদ্দিন খান এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, চলতি সেপ্টেম্বর মাসে মমেক হাসপাতালে করোনা ও উপসর্গে ৫২ জনের মৃত্যু হয়েছে। গত জুলাই ও আগস্ট মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ৯০১ জন মারা গেছেন।

করোনা আক্রান্তে মৃত ব্যক্তি হলেন, টাঙ্গাইল সদরের ইনসান আলী (৭২)। এছাড়াও ময়মনসিংহ ফুলবাড়িয়া উপজেলার মালেক খান (৫৫), গোলাপ ফুল (৫৫) এবং শেরপুর সদরের মোফাজ্জল (৭২) করোনা উপসর্গ নিয়ে মারা যান।

ডা. মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৫ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৯৫ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ৭ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও সুস্থ হয়ে ৬ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৩৭৬টি নমুনা পরীক্ষায় ৩৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৯.৪ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৫৭২ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ১৭৯ জন।

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com