১৯-এপ্রিল-২০২৪
১৯-এপ্রিল-২০২৪
Logo
জাতীয়

শ্রীলঙ্কান নাগরিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিতঃ ২০২১-০৩-২৫ ১৫:৩৬:১১
...

রাজধানীর উত্তরায় আনাসি বান্দু (৩৬) নামের এক শ্রীলঙ্কান নাগরীকের বিরুদ্ধে গৃহকর্মী(২৬) কে ধর্ষণের অভিযোগ উঠেছে।

গতকাল বুধবার (২৪ মার্চ) বাদী হয়ে নির্যাতনের শিকার ওই গৃহকর্মী উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করলে গ্রেপ্তার করা হয় ওই শ্রীলঙ্কান নাগরীককে। মামলা নাম্বার ২৭, ২৪/০৩/২০২১।

নির্যাতনের শিকার ওই গৃহকর্মী বলেন, এক বান্ধবীর মাধ্যমে উত্তরা ১৪ নং সেক্টর গাউসুল আজম এভিনিউ রোডের ৯ নং হাউজের ৩য় তলায় বসবাস করা শ্রীলঙ্কান নাগরিকের বাসায় গৃহকর্মী হিসেবে যোগদান করি। এক সময় আমার সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তুলে ওই শ্রীলঙ্কান নাগরিক বান্দু। দীর্ঘ দিন ধরে শারীরিক সম্পর্কের এক পর্যায়ে দুই বার অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। বিষয়টি বান্দুকে জানালে সে পিল খাইয়ে আমার গর্ভপাত করায়। আমি বারবার বিয়ের কথা বললেও সে বিয়ে করতে অস্বীকার করে আমাকে তাড়িয়ে দেয়। পরে আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেয় বান্দু। একসময় বাসা বদল করে উত্তরা ১০ নং সেক্টরের ৮ নং রোডের ৬ নং হাউজে গিয়ে আরো দুজন বাঙ্গালী মেয়েকে নিয়ে থাকতে শুরু করে সে। বিষয়টি জানতে পেয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করি।

এ বিষয়ে অভিযুক্ত শ্রীলঙ্কান নাগরিক আনাসি বান্দু প্রতিবেদককে জানান, ধর্ষণের বিষয়টি সত্য নয়। মেয়েটি তার বাসায় মাসিক বেতনে গৃহকর্মীর কাজ করতো। এখন আর কাজ করে না।

উত্তরা পশ্চিম থানার ইন্সপেক্টর অপারেশন সুমন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিবেদককে জানান, ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বান্দুকে উত্তরা ১০ নং সেক্টরের ৮ নং রোডের ৬ নং হাউজ থেকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে কোর্টে প্রেরণ করা হবে। ভুক্তভোগী ওই নারীকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)তে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান এ কর্মকর্তা।