২৫-মে-২০২৪
২৫-মে-২০২৪
Logo
ঢাকা

মানিকগঞ্জে ইভটিজিং করায় গণধোলাইয়ের শিকার এক ব্যক্তি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিতঃ ২০২৩-০৯-১৮ ২০:১১:১৩
...

এস.এম.নুরুজ্জামান , মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে নারী ইভটিজিং করায় গণধোলাইয়ের শিকার হয়েছেন  এক ব্যক্তি।  পরে স্থানীয় জনতা তাকে পুলিশে সোপর্দ করেছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর)  দুপুরে নির্যাতনের শিকার ওই নারীর নিজ বাড়িতে এঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত ব্যক্তি একটি  দৈনিক পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি। তিনি সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলায় বসবাস করেন। পেশাগত  কারণে তিনি দীর্ঘদিন যাবত মানিকগঞ্জের বান্দুটিয়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতো। এবং ওই এলাকার একটি মসজিদে ঈমামতি করতেন। 

স্থানীয়রা জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তি দীর্ঘদিন ধরে বান্দুটিয়া এলাকার বিবাহিত এক নারীকে উক্তত্য করে আসছিল। আজ দুপুরে তিনি ওই নারীর বাবার বাড়িতে এসে নারীর পরিবারকে হুমকি ধামকি করে সদর থানায় দায়েরকৃত অভিযোগ প্রত্যাহার করতে বলে। নইলে নানা হয়রানির হুমকি দেয়। এতে ক্ষিপ্ত হয়ে এলাকাবাসী তাকে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। 
 
ওই নারীর পিতা জানান, সাংবাদিক বাশারের নির্যাতন নিপীড়নে অতিষ্ঠ হয়ে গত ১৬ সেপ্টেম্বর  মানিকগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন আমার মেয়ে। 

অভিযোগ সুত্রে জানা যায়,  সাংবাদিক আবুল বাশার দীর্ঘদিন যাবত ওই নারীকে রাস্তাঘাটে পথ রোধ করে কু- প্রস্তাব দিতো। গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে আটটার দিকে ওই নারী তার বাবার বাড়ি থেকে স্বামীর বাসায় যাওয়ার সময় স্থানীয় বিজয় মেলার মাঠের পশ্চিম পাশে  বাশার পূর্বের ন্যায় ওই নারীকে কু- প্রস্তাব দেন। নারী কু- প্রস্তাবে রাজি না হওয়ায় তার হাত ধরে টানা হেচরা করে ওই সাংবাদিক। পরে নারীর ডাক চিৎকার করিতে থাকলে বাশার তাকে বিভিন্ন ভিডিও  চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেন।

মানিকগঞ্জ থানার এস আই জুয়েল রানা বলেন, বান্দুটিয়া এলাকা থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। 

এ বিষয়ে মানিকগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, তার বিরুদ্বে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।