• ঢাকা
  • ২৩-জুন-২০২১
img

ঈদের যত বিশেষ অনুষ্ঠান

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৫-১৩ ০৭:২২:০৪
photo

প্রতিটি চ্যানেলেই ঈদ উপলক্ষে প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান। বেশির ভাগ বিশেষ ম্যাগাজিন ও সেলিব্রিটি শো’তেই থাকবে চমক।

ঈদের দিন

বিটিভি: ঈদ আড্ডা [দুপুর ১২টা ১৫ মিনিট] : অতিথি তারিক আনাম খান ও নিমা রহমান। উপস্থাপনা মৌসুমী মৌ। আনন্দমেলা [রাত ১০টা ২০ মিনিট] : নৃত্য পরিবেশনায় তারিন, অপু বিশ্বাস ও মেহজাবীন চৌধুরী। গাইবেন তপন চৌধুরী, কুমার বিশ্বজিৎ, মমতাজ, শফি মণ্ডল, চন্দন সিনহা ও কলকাতার রাঘব চ্যাটার্জি, জয় সরকার, ঊষা উত্থুপ। উপস্থাপনায় ফেরদৌস ও পূর্ণিমা।

ঈদের দ্বিতীয় দিন

বিটিভি: ঈদ আড্ডা [দুপুর ১২টা ১৫ মিনিট] : অতিথি ফাহমিদা নবী, এসআই টুটুল, ববি ও নিরব। উপস্থাপনা তানভীর তারেক। ম্যাগাজিন ইত্যাদি [রাত ৮টার বাংলা সংবাদের পর] : করোনার কারণে এবারের ইত্যাদি তৈরি হয়েছে সম্পাদনার টেবিলে। সাজানো হয়েছে পূর্বের কয়েকটি ঈদ ইত্যাদি থেকে। সংকলিত হলেও এবারের ইত্যাদির শুরুতে এবং শেষে রয়েছে বিশেষ চমক। যা নতুন করে ধারণ করা হয়েছে। গ্রন্থনা, পরিচালনা ও উপস্থাপনায় হানিফ সংকেত।

চ্যানেল আই: কৃষকের ঈদ আনন্দ [বিকেল ৪টা ৩০ মিনিট] : উপস্থাপনা ও পরিচালনা শাইখ সিরাজ।

এনটিভি: আড্ডায় আনন্দে [সকাল ৮টা] : অংশগ্রহণে জাভেদ ওমর বেলিম, আসিফ, ডালিয়া ও শিরিন আক্তার। উপস্থাপনা শুভ্রদেব।

ঈদের তৃতীয় দিন

এনটিভি: তারকা জুটি [সকাল ৮টা] : অংশগ্রহণে সিয়াম ও পূজা চেরী। উপস্থাপনা ফারজানা বীথি।

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com