• ঢাকা
  • ২৩-জুন-২০২১
img

কঙ্গনার অ্যাকাউন্ট স্থগিত করল টুইটার

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৫-০৪ ১৭:১৭:৩৫
photo

টুইটারের নিয়মবিধি লঙ্ঘন করায় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্ট স্থগিত করেছে কর্তৃপক্ষ।

২০২১ সালের পশ্চিমবঙ্গের নির্বাচন নিয়ে একাধিক টুইট করেন এই অভিনেত্রী। তিনি বিজেপির একনিষ্ঠ অনুসারী এবং সমর্থকও বটে। একারণেই তার টুইটে পরজায়ের হতাশা ফুটে উঠেছে বারবার। এমনকী পশ্চিমবঙ্গকে কাশ্মিরের সঙ্গেও তুলনা করেন একটি পোস্টে। ধর্মীয়ভাবে আঘাতও করেছেন বলে দাবী পশ্চিমবঙ্গবাসীদের।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, কলকাতা পুলিশ বিভাগে ইতোমধ্যে তার বিরুদ্ধে অভিযোগও জানিয়েছেন এক আইনজীবী।

ইমেইল মারফত পাঠানো অভিযোগে আইনজীবী সুমিত চৌধুরী লিখেছেন, বাঙালি এবং বাংলার বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করেছেন কঙ্গনা রানাউত। বিজেপি-র পক্ষ নিয়ে কথা বলতে গিয়ে অশান্তি ছড়াতে চাইছেন। বাংলার আইনশৃঙ্খলার ভারসাম্য করতে এনআরসি এবং সিএএ-র সমর্থনে কথা বলে অশান্তি ছড়ানোর চেষ্টা করছেন তিনি।

একের পর এক টুইট করার পর কঙ্গনা লিখেন, মমতা ব্যানার্জি রাবণের মত পরাক্রমী, রাহুলের মতো ভীরু নন।

এতেই তার একাউন্টটিকে সরিয়ে ফেলা হলো।

তবে ৩৪ বছর বয়সি এই অভিনেত্রী টুইটারের এই আচরণকে পক্ষপাতদুষ্ট হিসেবে অভিযোগ করে সংবাদ সংস্থা ‘এএনআই’কে বলেন, নিজস্ব শিল্প মাধ্যম সিনেমাসহ আমার বহু ‘প্ল্যাটফর্ম’ রয়েছে, জোড়ালো প্রতিবাদ করতে আমি সেগুলো ব্যবহার করতে পারি।

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com