২০-এপ্রিল-২০২৪
২০-এপ্রিল-২০২৪
Logo
বিনোদন

করোনায় আক্রান্ত আলিয়া ভাট

দিন পরিবর্তন ডেস্ক

প্রকাশিতঃ ২০২১-০৪-০২ ১৮:১৬:৩৭
...

বলিউডে একের পর এক তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলছে। এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আলিয়া ভাটও। এর আগে তার প্রেমিক রণবীর কাপুর করোনাভাইরাসে আক্রান্ত হন। এর মধ্যেই আলিয়ার করোনা পজিটিভের খবর এলো।

ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এপ্লয়িজের সেক্রেটারি অশোক দুবেকে অভিনেত্রী আলিয়ার করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সঞ্জয় লীলা বানসালির প্রযোজনা সংস্থার প্রতিনিধি হেড চেতন।

ভারতের গণমাধ্যম জানিয়েছে, বৃহস্পতিবার সঞ্জয় লীলা বানসালির ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সেটে একটি গানের দৃশ্যের শুটিং করছিলেন আলিয়া। সেই সময়ই পরীক্ষা করালে তার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। এরপরই শুটিং সাময়িক বন্ধ হয়ে যায়।

বৃহস্পতিবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর জানান আলিয়া নিজেই। তিনি লেখেন, ইতিমধ্যেই নিজেকে আইসোলেট করে ফেলেছেন তিনি এবং বাড়িতেই আইসোলেশনে থাকবেন। চিকিৎসকের পরামর্শ এবং ভারত সরকারের জারি সব কোভিডবিধি মেনে চলার কথাও জানান এ অভিনেত্রী।

আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। অয়ন মুখার্জি পরিচালিত এই ছবিতে তাকে প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে প্রথমবারের মতো পর্দায় দেখা যাবে। এ ছাড়া আলিয়া অভিনীত ‘আরআরআর’ ছবিটিও শিগগির মুক্তি পাচ্ছে।

সূত্র: ইন্ডিয়া টুডে