• ঢাকা
  • ২৩-জুন-২০২১
img

করোনায় আক্রান্ত দীপিকা পাডুকোন

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৫-০৫ ০৭:২৪:০৪
photo

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আপাতত বেঙ্গালুরুর বাড়িতে পরিবারের সঙ্গে রয়েছেন দীপিকা। অভিনেত্রী দীপিকা করোনায় আক্রান্ত হওয়ার খবরটি মঙ্গলবার সন্ধ্যায় জানা যায়।

এর আগে সকালে জানা যায়, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন দীপিকার বাবা ব্যাডমিন্টন কিংবদন্তি প্রকাশ পাড়ুকোন।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, কভিড-১৯ আক্রান্ত দীপিকার পুরো পরিবার। ১০ দিন আগে প্রকাশ, তার স্ত্রী উজ্জ্বলা ও ছোট মেয়ে অনিশার করোনা উপসর্গ দেখা দেয়।

গত মাসে মুম্বাই থেকে বেঙ্গালুরু যান দীপিকা। সঙ্গে ছিলেন তার স্বামী অভিনেতা রণবীর সিং। মুম্বাইয়ে ১৫ দিনের লকডাউন ঘোষণা করার পর বেঙ্গালুরু যান তারা। কিন্তু বাড়িতে গিয়ে করোনায় আক্রান্ত হলেন দীপিকা।

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com