• ঢাকা
  • ১২-এপ্রিল-২০২১
img

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে কবরী

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৪-০৭ ১৮:১২:৪৭
photo

ঢাকাইয়া সিনেমার নন্দিত অভিনেত্রী ও পরিচালক সারাহ বেগম কবরী করোনায় আক্রান্ত হয়েছেন। গত ৫ এপ্রিল তার করোনা রিপোর্ট পজেটিভ আসলে দ্রুত তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। 

বিষয়টি নিশ্চিত করে কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন গণমাধ্যমকে বলেন, গত পরশু ম্যাডামের করোনা রিপোর্ট পজেটিভ আসে। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি সম্পূর্ণ চিকিৎসকদের অবজারভেশনে রয়েছেন।

চিকিৎসকের বরাত দিয়ে নূর উদ্দিন বলেন, চিকিৎসক জানিয়েছেন এখন তিনি স্বাভাবিক আছেন। অক্সিজেন সাপোর্ট দিয়ে রাখা হয়েছে। গতকাল শারীরিক অবস্থা একটু খারাপ ছিলো। তবে আজকে একটু ভালো।

কিছুদিন আগেই ‘এই তুমি সেই তুমি’ নামে সরকারি অনুদানের একটি সিনেমার কাজ শেষ করেছেন কবরী। বর্তমানে সিনেমাটি সম্পাদনার টেবিলে রয়েছে। নতুন আরেকটি সিনেমা নির্মাণেরও পরিকল্পনা হাতে নিয়েছেন তিনি। কিন্তু এরমধ্যেই করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হলো।

সর্বশেষ - বিনোদন
সর্বোচ্চ পঠিত -বিনোদন

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com