• ঢাকা
  • ১২-এপ্রিল-২০২১
img

নায়ক ফারুক আইসিইউতে

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৪-০৬ ০৯:২৮:২৯
photo

সিঙ্গাপুরে চিকিৎসাধীন বর্ষীয়ান অভিনেতা, রাজনীতিবীদ ও বর্তমান ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। বর্তমানে তাঁর অবস্থা গুরুতর। তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

আকবর হোসেন পাঠান ফারুকের ছেলে রওশন হোসেন পাঠান শরৎ জানিয়েছেন, তাঁর বাবা ১৬ দিন ধরে আইসিইউতে। তিনি বলেন, ১৪ দিনে আব্বু কোনো কথা বলেননি। হালকা–পাতলা হাত–পা নাড়াচ্ছেন কিন্তু কোনো কথাই বলছেন না। চোখ মেলেও তাকাচ্ছেন না। আব্বু অচেতন হয়ে আছেন। 

এর আগে নিয়মিত চেকআপের জন্য গত ১৩ মার্চ সিঙ্গাপুরে গেলে সেখানেই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক। সে সময় জরুরি ভিত্তিতে তাকে আইসিইউতে নেওয়া হয়।

এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রের মাধ্যমে নায়ক ফারুক বড় পর্দায় আসেন। অভিনয়ের জন্য ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে ভূষিত হয়েছেন আজীবন সম্মাননায়। 

তার অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে- সারেং বৌ, লাঠিয়াল, সুজন সখী, নয়নমনি, মিয়া ভাই, গোলাপী এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল ও দিন যায় কথা থাকে ইত্যাদি। 

সর্বশেষ - বিনোদন
সর্বোচ্চ পঠিত -বিনোদন

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com