• ঢাকা
  • ২৩-জুন-২০২১
img

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন তারকারা

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৫-১৫ ০৭:১১:২৯
photo

করোনার কারণে ঘরবন্দি ঈদ উদ্‌যাপন করছেন শোবিজ তারকারা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তারকারা ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

ঢালিউড সুপারস্টার শাকিব খান লিখেছেন, “ঈদ মোবারক। আল্লাহ, দয়া করে সকল মুসলিম ভাই-বোনদের হেফাজত করুন। দোয়া কবুল করুন। আমিন।”

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব লিখেছে, “আমার পরিবার, বন্ধু ও অনুরাগীদের ঈদের শুভেচ্ছা। সবাইকে ভালোবাসা।”

চিত্রনায়িকা শবনম বুবলী লিখেছেন, “সবাইকে ঈদ মোবারক। সচেতনভাবে সবাই ঈদ উদ্‌যাপন করুন। নিশ্চয় ভালো দিন আসবে। সেই দিনের অপেক্ষায়।”মেহজাবিন চৌধুরী লিখেছেন, “ঈদ মোবারক সবাইকে।”

তাসনিয়া ফারিণ লিখেছেন, “ঈদ মোবারক সবাইকে। যদিও এবার কাজ করার সুযোগ ছিল না তবুও আপনারা যারা আগ্রহী তারা নিম্নোক্ত কাজগুলো দেখে নিতে পারেন।”

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম একটি ভিডিও প্রকাশ করে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাপশনে তিনি লেখেন, “এবার ঈদে আমরা সবাই ঘরে থাকি। নিজেকে ও অন্যকে নিরাপদে রাখি। আজকের আনন্দময় ঈদের দিনে, সবাইকে অনেক অনেক শুভেচ্ছা। ঈদ মোবারক।”

অভিনেত্রী সাফা কবির লিখেছেন, “ঈদ মোবারক, আমার সব বন্ধু, পরিবার ও ভক্তদের। পুরো দিনটি সচেতনভাবে উদ্‌যাপন করুন। ঘরে থাকুন এবং পরিবারের সঙ্গে দিনটি কাটান।”

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com