• ঢাকা
  • ২৩-জুন-২০২১
img

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠযোদ্ধা নমিতা ঘোষ পরলোক গমন করেছেন

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৩-২৭ ১৬:৩৪:৫৮
photo

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠযোদ্ধা বিশিষ্ট সঙ্গীত শিল্পী নমিতা ঘোষ পরলোক গমন করেছেন।

শুক্রবার রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি পরলোক গমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি ৩ ভাই ও ২ বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

আজ শনিবার দুপুর ১টায় রাজধানীর শাঁখারি বাজার শণি মন্দির প্রাঙ্গণে নমিতা ঘোষকে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার প্রদান এবং আওয়ামী লীগের পক্ষ থেকে প্রয়াতের মরদেহে শ্রদ্ধা নিবেদন করা হয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠযোদ্ধা বিশিষ্ট সঙ্গীত শিল্পী নমিতা ঘোষের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোক বিবৃতিতে তিনি পরলোকগত নমিতা ঘোষের পবিত্র আত্মার শান্তি কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com