• ঢাকা
  • ০৪-অক্টোবর-২০২২
img

হতাশ শাবনূর

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত : ২০২২-০৯-২২ ১৪:২৮:৫২
photo সংগৃহীত ছবি

অস্ট্রেলিয়ায় দীর্ঘদিন প্রবাসজীবন পার করছেন অভিনেত্রী শাবনূর।  অভিনয় করছেন না চলচ্চিত্রে। তবুও তাঁর জনপ্রিয়তায় ভাটা পড়েনি।  পর্দায় না পেয়ে অনুরাগীরা তাঁকে খুঁজে ফেরেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।  এই সুযোগে তাঁর নামে খোলা হয়েছে অসংখ্য ভুয়া আইডি।  ফলে অনুরাগীদের হতে হচ্ছে প্রতারণার শিকার।  শাবনূর নিজেই তা জানালেন এক ভিডিওবার্তায়।  শাবনূর বলেন, ‘আপনারা যাঁরা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তাঁরা জানেন, আমার নামে অসংখ্য ভুয়া ফেসবুক আইডি, পেজ, ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ও ইউটিউব চ্যানেল খুলে চালানো হচ্ছে।  আমি বারবার বলার পরও তাদের থামানো যাচ্ছে না। ’ এরপর ভক্তদের প্রতারিত হওয়ার বিষয়টি উল্লেখ করে তিনি আরও বলেন, ‘এসব ভুয়া পেজ ও আইডির কারণে আমার ভক্তরা প্রতিনিয়ত বিভ্রান্ত হচ্ছেন।  আমার কিছু সহজ-সরল ভক্ত যে মাঝেমধ্যে প্রতারিত হচ্ছেন- সে খবরও বিভিন্ন সূত্রে জেনে আসছি। ’ সবশেষে এ অভিনেত্রী তাঁর নামে খোলা ভুয়া আইডিগুলো বর্জন করার আহ্বান জানান।  সেই সঙ্গে নিজের ফেসবুক আইডি, পেজ, ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ও ইউটিউব চ্যানেলের লিঙ্কও প্রকাশ করেন ভিডিওতে। 

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com