১৮-জুলাই-২০২৪
১৮-জুলাই-২০২৪
Logo
রাজনীতি

আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফাহিম খান

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিতঃ ২০২৩-০৬-১৫ ১২:০৯:৩৬
...

মানিকগঞ্জ প্রতিনিধি:
মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা, ঢাকা বিশ্ববিদ্যালয় এর প্রাক্তন মেধাবী ছাত্র,রাজপথ ও কারাগার হতে বিকশিত এবং প্রধানমন্ত্রীর অত্যন্ত আস্থাভাজন তরুণ আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী ফাহিম রহমান খান রনি।
গতকাল (১৪ ই জুন) বুধবার দুপুরে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে এ পদে ঘোষনা করা হয়।
ইতিপূর্বে ফাহিম রহমান খান রনি কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ উপ কমিটির সহ সম্পাদক এবং সর্বশেষ মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যকরি সদস্য দায়িত্ব পালন করেন। মানিকগঞ্জের সর্ববৃহৎ মুক্তিযোদ্ধা পরিবার এর সন্তান তিনি। তৃনমূলের নেতাকর্মীদের মাঝে বিগত কয়েক বছরে  ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন বিশেষত বিগত কোভিড কালীন সময়ে সর্বস্তরে নিজেই মাস্ক স্যানিটাইজার খাদ্য দ্রব্য চিকিৎসা ব্যবস্থা করে দিয়ে সাধারণ মানুষের ভালোবাসায় হয়েছিলেন সিক্ত।পাশাপাশি ব্যক্তিগত পর্যায়ে তরুন প্রজন্মের আইকন রনির প্রচন্ড সাহসী নেতৃত্ব মানিকগঞ্জ জেলায় সুপরিচিত।
নবনির্বাচিত মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক ফাহিম রহমান খান রনি বলেন,জাতির পিতার আদর্শিত সংগঠন ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে  দেশ ও মানুষের অধিকার প্রতিষ্ঠায় যে গৌরবাজ্জ্বল ঐতিহাসিক ভূমিকা পালন করে এসেছে সর্বসময় তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী লীগের অর্জিত গৌরবময় ঐতিহ্য ধারন করেই এগিয়ে যাবো ইনশাআল্লাহ।
অশেষ কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাই মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা প্রানপ্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি যিনি আমাকে মমতাময়ী স্নেহধন্যতায় রেখেছেন ও জেলা আওয়ামী লীগে গুরুত্বপূর্ণ দায়িত্ব প্রদান করেছেন। আমি ও আমার পরিবার নেত্রীর প্রতি আজন্ম কৃতজ্ঞ এবং বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতু মন্ত্রী শ্রদ্ধেয় জননেতা ওবায়দুল কাদের এমপি এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সফল প্রতিমন্ত্রী শ্রদ্ধেয় জননেতা মির্জা আযম এমপি ভাই সহ অসংখ্য ভাই ব্রাদার,বন্ধু বান্ধব , শুভাকাঙ্ক্ষী শুভানুধ্যায়ীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও শুভ কামনা নিরন্তর।
জয় বাংলা
জয়বঙ্গবন্ধু
আমরা গর্বিত,আমাদের একজন শেখ হাসিনা আছেন