• ঢাকা
  • ১৮-মে-২০২১
img

করোনা আক্রান্ত খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল : মির্জা ফখরুল

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৪-১১ ১৭:০১:৩৫
photo

অবশেষে বিএনপির তরফ থেকে দলটির চেয়ারপারসন খালেদা জিয়ার করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করা হয়েছে। তবে বলা হয়েছে, খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল, তিনি ভালো আছেন।

আজ রবিবার (১১ এপ্রিল) রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা জানান।

সংবাদ সম্মেলনে ফখরুল বলেন, করোনা আক্রান্ত খালেদা জিয়া ভালো আছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

বিএনপি প্রধান তার করোনা মুক্তির জন্য দোয়া চেয়েছেন জানি মির্জা ফখরুল দলীয় নেতাকর্মীদের স্বাস্থ্যবিধি মেনে মসজিদে মসজিদে দোয়া করার আহ্বান জানান।


দুপুরেই স্বাস্থ্য মন্ত্রনালয়ের বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যম জানাচ্ছিল খালেদা জিয়া কভিড-১৯ আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এমনকি খালেদা জিয়ার করোনা পরীক্ষার একটি রিপোর্টের কপিও ছড়িয়ে পড়ে অনলাইনে।

তখন স্বাস্থ্য মন্ত্রনালয়ের জনসংযোগ কর্মকর্তা মাঈদুল ইসলাম প্রধান খবরের সত্যতা নিশ্চিত করে বলেছিলেন, শনিবার খালেদা জিয়ার নমুনা সংগ্রহ করেছে আইসিডিডিআর'বি, রবিবার সকালেই মন্ত্রনালয়ের হাতে তার করোনা শনাক্তের প্রতিবেদন পৌঁছেছে।

যদিও দলের সূত্র থেকে এ খবর প্রথমে অস্বীকার করা হয়। কিন্তু খালেদা জিয়ার পরিবারের একজন সদস্য গণমাধ্যমকে বলেছিলেন, খালেদা জিয়ার করোনা আক্রান্ত হবার খবর সত্য।

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com