২৪-জুন-২০২৪
২৪-জুন-২০২৪
Logo
রাজনীতি

প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী দেশ ডিজিটাল হয়েছে: সমাজকল্যাণমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিতঃ ২০২৩-০৯-৩০ ১৬:৪৪:৪৫
...

লালমনিরহাট প্রতিনিধি:

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় ১৫ বছরে বাংলাদেশ আমূল পরিবর্তন হয়েছে যা  বিগত ৩৫ বছরেও সম্ভব হয়নি। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী দেশ ডিজিটাল হয়েছে। যার সুফল আমরা ভোগ করছি। বর্তমানে আমরা প্রধানমন্ত্রীর নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ করছি। তিনি লালমনিরহাটের আদিতমারী উপজেলা ছাত্রলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন অনুষ্ঠানে একথা বলেন।

মন্ত্রী বলেন, যারা মিথ্যা দিয়ে সত্যকে ঢেকে রাখতে চায় তারা কোনদিন সফল হতে পারেনি আর পারবেও না কখনও। সময় এসেছে এই অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবার, তাই আপনারা সজাগ হবেন সচেতন থাকবেন।  প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা আপনারা সাধারণ মানুষের মাঝে পৌঁছে দেবেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে শুধু বাংলাদেশের নেতা নন, তিনি এখন বিশ্বনেতায় পরিনত হয়েছেন। তার নেতৃত্বে দূর্বার গতিতে দেশ এগিয়ে চলছে।

বিএনপি-জামায়াত দেশ বিরোধী কার্যকলাপের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তাই দেশের জনগণকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্র মোকাবেলা করা হবে ইনশাআল্লাহ।

আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান.  জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাস, সাধারণ সম্পাদক আরিফ ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ এবং আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা সভা শেষে সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিনের কেক কাটেন। এর আগে মন্ত্রী আনন্দ র্যাালিতে অংশ নেন।