১৯-এপ্রিল-২০২৪
১৯-এপ্রিল-২০২৪
Logo
লাইফস্টাইল

বৈশাখ হবে ঘরে ঘরে, নতুন বছরে নতুন পোশাকে

দিন পরিবর্তন ডেস্ক

প্রকাশিতঃ ২০২১-০৪-১০ ১৩:৪৩:০০
...

আর কয়েকদিন পরেই পহেলা বৈশাখ। পহেলা বৈশাখ মানেই রঙিন পোশাক; নতুন কনসেপ্ট। এবছর মহামারি করোনার সময়ে দেশের জনপ্রিয় পোশাক নির্মাতা বিশ্বরঙ ঘরে থেকে নববর্ষ উদযাপনে উদ্বুদ্ধ করছে। বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা বলছেন, বৈশাখ হবে ঘরে ঘরে, নতুন বছরে নতুন পোশাকে।

বিশ্বরঙ দীর্ঘ ২৫ বছরের সৃষ্টিশীল ভাবনায় বাংলার ঐতিহ্যকে প্রতিনিয়ত পোশাকে তুলে ধরেছে সুনিপুণ শৈলীতে। সে ধারাবাহিকতায় এবারের বৈশাখে বিশ্বরঙের পোশাকে মোটিফের উৎস হচ্ছে চিরচেনা প্রকৃতি।

বিপ্লব সাহা বলেন, নাইবা গেলাম রমনা বটমূলে। নাইবা সাজলাম চারুকলার রঙে। বৈশাখ ছিল যুগে যুগে। বৈশাখ হবে ঘরে ঘরে। নতুন বছরে নতুন পোশাকে। ভালোবাসবো আপনজনকে। উৎসবে আনন্দে মেতে থাকুন।

বিপ্লব সাহা বলেন, বাঙালি জাতির সবচেয়ে বড় উৎসব হলো নববর্ষ। বিশ্বরঙ শ্রেষ্ঠ কাজটি করে থাকে এই সময়। এ উৎসবের বড় একটি অংশজুড়ে যে প্রভাব বিস্তার করে নতুন পোশাক। এ নতুন পোশাকের গুরু দায়িত্ব নিয়ে থাকে বিশ্বরঙ।

তিনি বলেন, পহেলা বৈশাখ মানেই হচ্ছে রঙিন পোশাক; যে পোশাকগুলো আমরা ডিজাইন করে থাকি। এ বছরও আমাদের নতুন নতুন কনসেপ্ট নিয়ে কাজ করা আছে। অনেক রঙের সমাহার যেখানে আমরা আমাদের বাংলাদেশের ও দেশের বাইরের মোটিফ নিয়ে আমরা কাজ করেছি। যে মোটিফগুলো আমরা শাড়ি, স্যালোয়ার, কামিজ, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট- সব কিছুতে ব্যবহার করেছি।

তিনি আরো বলেন, পরিবারের ছোট বাচ্চা থেকে শুরু করে বয়োবৃদ্ধ পর্যন্ত যতরকমের কালেকশন থাকে সব কিছুই ০০০ করতে থাকি সুন্দরভাবে। গত ২৫ বছর ধরে বিশ্বরঙ আপনাদের মনোযোগ কেড়েছে। বিশ্বরঙ সবসময় সুন্দর কাজ করার চেষ্টা করে। আমি আশা করছি এ বছর আপনাদের পছন্দ হবে।

বাঙালির ঐতিহ্য ও সংস্কৃতির গৌরবময় উৎসব পয়লা বৈশাখকে বরণ করতে বিশ্বরঙের উৎসবে বিশ্বরঙ শীর্ষক পোশাক বিশ্বরঙের সব শো-রুম ও অনলাইনে। ঘরে বসে এ উৎসব উপভোগ এবং কেনাকাটা করতে চাইলে এখানে ক্লিক করুন। এ ছাড়া ০১৮১৯২৫৭৭৬৮ নম্বরে ফোন করে ঘরে বসেই কেনাকাটা করা যাবে।