• ঢাকা
  • ০৮-ডিসেম্বর-২০২২
img

আটঘরিয়ায় চরমপন্থী দলের সদস্যকে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত : ২০২২-১০-২৭ ১২:১৭:৩৫
photo প্রতিকী ছবি

পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত ওলির মোড়ে নামক স্থানে আবু মুসা সাহ(৩২) নামে এক চরমপন্থী দলের সদস্যকে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহত আবু মুসা সাহ একদন্ত দিয়ারপাড়া গ্রামের ওলিয়া মিয়ার ছেলে। ঘটনাটি ঘটেছে বুধবার(২৬) অক্টোবর সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে ওলির মোড়ে। বিষয়টি নিশ্চিত করেছেন আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন। 


পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, এদিন সন্ধ্যায় আবু মুসা সাহ ওলির মোড়ে একটি চায়ের দোকানে বসে ছিলেন। এসময় কে বা কাহারা তাকে লক্ষ্য করে গুলি করলে ঘটনা স্থলেই সে মারা যায়। 


এবিষয়ে আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন বলেন, নিহত আবু মুসা সাহ চরমপন্থী দলের সক্রিয় সদস্য ছিলেন। সে এলাকায় বিভিন্ন সময়ে চাঁদাবাজি করে আসছিল। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। 

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com