• ঢাকা
  • ১৮-সেপ্টেম্বর-২০২১
img

চট্টগ্রামে বাংলাদেশ ব্যাংকের প্রাচীর ধস: আহত ৭

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৯-১২ ১৫:০৮:২৭
photo

চট্টগ্রামের কতোয়ালি থানা এলাকায় বাংলাদেশ ব্যাংকের সীমানা প্রাচীর আকস্মিকভাবে ধসে পড়েছে। এতে গুরুতর আহত ৭ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।

আজ রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে কোতোয়ালি থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) লিয়াকত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এসআই জানান, বাংলাদেশ ব্যাংকের সীমানা প্রাচীর ধসের ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। এদের মধ‌্যে ৭ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।তাদের সকলের চিকিৎসা চলছে।এছাড়া, চট্টগ্রাম ফায়ার সার্ভিস বিভাগের এক টিম ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এর আগে রোববার (১২ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে কতোয়ালি থানার বিপরীতে প্রধান সড়কের পাশে সীমানা প্রাচীরের বড় একটি অংশ ধসে পড়ে।

উল্লেখ্য, বাংলাদেশ ব্যাংকের যে অংশে সীমানা প্রাচীর ধসের ঘটনা ঘটেছে তার নিচেই বেশ কয়েকজন হকার পসরা সাজিয়ে বেচাকেনা করতেন। এছাড়া এই পথে ফুটপাথ ধরে বিস্তর মানুষের যাতাযাত রয়েছে।

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com