• ঢাকা
  • ২৩-জুন-২০২১
img

নড়াইলে বৃদ্ধাকে পুড়িয়ে হত্যা

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৫-২২ ১১:৫৭:২৩
photo

নড়াইলের কালিয়ার জামরিলডাঙ্গায় সালেহা বেগম (৭৫) নামে বৃদ্ধাকে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল শুক্রবার গভীররাতে এ ঘটনা ঘটে। নিহতের স্বামীর নাম নুর মোহাম্মদ খন্দকার।

জানাগেছে, নড়াইলের কালিয়া উপজেলার জামরিলডাঙ্গা গ্রামের বৃদ্ধা সালেহা বেগম প্রতিদিনের মত শুক্রবারও রাতের খাবার খেয়ে ঘরের বারান্দায় ঘুমিয়ে পড়ে। গভীররাতে দুর্বৃত্তরা ঘুমন্ত অবস্থায় তাকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করে। উল্লেখ্য, কিছুদিন আগে তার এক ছেলেকে সন্ত্রাসীরা বাজার থেকে বাড়ী ফেরার সময় কুপিয়ে হত্যা করে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com