১৮-এপ্রিল-২০২৪
১৮-এপ্রিল-২০২৪
Logo
সারাদেশ

সিরাজগঞ্জের বেলকুচিতে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

প্রতিনিধি

প্রকাশিতঃ ২০২১-০৩-২৫ ১৬:৩৮:৪১
...

সিরাজগঞ্জের বেলকুচিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে সাইফুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৪ জন। আহতদের উন্নত চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫ মার্চ) বেলা ১১ টার দিকে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের বায়নাগাঁতী উত্তর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম বায়নাগাঁতী গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

স্থানীয় ও নিহত পরিবার সূত্রে জানা যায়, বানিয়াগাঁতী স্কুল কমিটিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজ্জাক খান ও হেলাল মন্ডল গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে আজ সকালে রাজ্জাক খাঁন দোকান থেকে বাজার নিয়ে বাড়ির ফেরার পথে হেলালের গ্রুপের লোকজন হামলা করে। এরপর পাশের গ্রাম থেকে রাজ্জাক খাঁন গ্রুপের লোকজন এলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় দু'পক্ষই দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে দুপক্ষের অন্তত ৫ জন আহত হন।

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে গুরুতর আহত সাইফুল ইসলামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।