• ঢাকা
  • ১৮-মে-২০২১
img

সিলেটে ট্রাকচাপায় তিন যুবক নিহত

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৫-০৩ ০৬:৪২:১৮
photo

সিলেট-তামাবিল সড়কে ট্রাকের চাপায় তিন যুবক নিহত হয়েছেন।  রোববার (২ মে) দিনগত মধ্য রাত দেড়টার দিকে জৈন্তাপুরের দরবস্ত এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন আরো দুই যুবক।

স্থানীয়রা জানান, দরবস্ত এলাকায় রাস্তার পাশে একটি ওয়ার্কশপের সামনে অবস্থান করছিলেন তিন যুবক। এসময় জাফলং থেকে সিলেটগামী একটি ট্রাক ওই এলাকা অতিক্রম করার সময় তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- সিলেটের কানাইঘাট উপজেলার গাছবাড়ি নয়াগ্রামের সিফত উল্লাহর ছেলে আশিক আহমদ (৩১) একই গ্রামের শহর উল্লাহ মৌলভীর ছেলে সুলতান আহমদ (৩০) এবং ওয়ার্কশপের কর্মচারী গোলাপগঞ্জের সুহেল আহমদ (৩০)। দুর্ঘটনায় সুমন ও সাহেল নামে আরো দুই যুবক গুরুতর আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে জৈন্তাপুর থানা পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা রাত ২টার দিকে ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেন।

ঘটনাস্থল থেকে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ওমর ফারুক গণমাধ্যমকে বলেন, দরবস্ত বাজার সংলগ্ন সুহেল আহমদের ওয়ার্কশপে গাড়ির কাজ করাচ্ছিল আশিক ও সুলতান। রাত অনুমান দেড়টার দিকে জাফলং থেকে ছেড়ে আসা দ্রুতগামী ট্রাক ঘটনাস্থলে পৌঁছামাত্র রাস্তার পাশে অবস্থান করা পাঁচ যুবককে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আশিক, সুলতান ও সুহেল মারা যান। অপর দু’জনকে গুরুতর অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।  

তিনি বলেন, এসময় রাস্তার পাশে থাকা একটি মোটরসাইকেলও গুড়িয়ে দেয় এবং দাঁড়িয়ে থাকা একটি পিকআপ ভ্যানকেও ধাক্কা দেয় বেপরোয়া ট্রাকটি। রাত পৌনে ৩টা পর্যন্ত ঘটনাস্থলে দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার কাজ চালাচ্ছিলো পুলিশ।  

এর আগে রোববার সকাল পৌনে ৭টার সিলেট-তামাবিল সড়কে জৈন্তাপুরের ফেরিঘাটে ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় অটোরিকশা। এতে ঘটনাস্থলে একই পরিবারের চার জনসহ পাঁচ জন নিহত হন।

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com