• ঢাকা
  • ১৯-মে-২০২২
img

হরতালে অচল সিলেট

দিন পরিবর্তন ডেস্ক প্রকাশিত : ২০২১-০৩-২৮ ১১:৫২:২৪
photo

মোদি বিরোধী আন্দোলনের কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী সিলেটে হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকা হরতালে অচল করে দিয়েছে গোটা সিলেট।

আজ রোববার (২৮ মার্চ) সকাল ৬টা থেকে ফজরের নাম শেষে সিলেটের রাস্তায় নেমে পড়েছে হেফাজতের নেতাকর্মীরা। সিলেট নগরীরর গুরুত্বপূর্ণ পয়েন্টে টায়ার জ্বালিয়ে পিকেটিং করতে দেখা যায়। সিলেটের কদমতলী বাস টার্মিনাল থেকে দূরপাল্লাসহ আশ পাশের কোন এলাকায় বাস ছেড়ে যেতে দেখা যায়নি। বাস টার্মিনালে গাড়ির কাউন্টারে কোন যাত্রীদের ভিড়ও লক্ষ্য করা যায় নি।

সকাল ৯ টা পর্যন্ত সিলেট নগরীর প্রাণকেন্দ্র কোর্ট পয়েন্ট, তালতলা, জিন্দাবাজার, জিতু মিয়ার পয়েন্ট, মিরাবাজার, শিবগঞ্জ, উপশহর, দক্ষিণ সুরমার কদমতলী, মদিনা মার্কেট মেজরটিলা, টিলাগড় পয়েন্টে কঠোর অবস্থানের রয়েছে হেফাজতের নেতাকর্মীরা।

এছাড়া দেখা যায়, দলবদ্ধ ভাবে ১০/১৫ জন করে সরকার বিরোধী নানা মিছিল দিয়ে মোটর সাইকেল মোহড়া দিচ্ছে হেফাজতের কর্মী সদস্যরা।

© দিন পরিবর্তন

সম্পাদক ও প্রকাশকঃ মোস্তফা কামাল মহীউদ্দীন, মাগুরা গ্রুপ্রের প্রতিষ্ঠান বাংলাদেশ নিউজ অ্যান্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের পক্ষে, মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক সিটি পাবলিশিং হাউজ, ১ আর,কে, মিশন রোড, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ প্লট নং ৩১৪/এ, রোড-১৮, ব্লক-ই, বসুন্ধরা আ/এ, ঢাকা-১২২৯।

পিএবিএক্সঃ ৮৪৩১৮৮৩-৪, ৮৪৩১০৯৫, ৮৪৩১৮৮৭, সার্কুলেশনঃ ০১৮৪৭৪২১১৫২, বিজ্ঞাপনঃ ০১৮৪৭-০৯১১৩১, ০১৮৪৭-৪২১১৫৩, ০১৭৩০-১৯৩৪৭৮। E-mail: dparibarton@gmail.com, Advertisement: dpadvt2021@gmail.com